শনিবার, ২১ Jul ২০১৮, ১০:১০ am

শাকিব খানের সিদ্ধান্ত পরিবর্তন

শাকিব খানের সিদ্ধান্ত পরিবর্তন

আবারও শাপলা মিডিয়ার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। আজ শাপলার ছবি ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবির মহরত হবে। আর তাতে যোগ দিতে কলকাতায় ‘মাস্ক’ ছবির শুটিংয়ে অংশ নেওয়া শাকিব ঢাকায় আসছেন আজ। গত ঈদে যখন শাকিব অভিনীত ‘সুপার হিরো’ ছবিটির মুক্তি রোধের চেষ্টা চলছিল তখন খবর রটেছিল শাপলা মিডিয়ার ছবি ‘চিটাঙ্গাইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ যাতে ঈদে ব্যবসা সফল হয় তার জন্য শাকিব চাইছেন না ‘সুপার হিরো’ একই সময় মুক্তি পাক।

তিনি শাপলার তিনটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন এবং সাইনিংমানি বাবদ অগ্রিম এক কোটি টাকা নিয়েছেন। বাংলাদেশ প্রতিদিনের পক্ষ থেকে গত ১৩ জুন শাকিবের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, তার বিরুদ্ধে আনীত এ খবর মিথ্যা ও বানোয়াট। এটি তার বিরুদ্ধে নতুন আরেকটি ষড়যন্ত্র বলে উল্লেখ করে বলেন, শাপলা আমাকে তিনটি ছবির প্রস্তাব দিয়েছিল ঠিকই কিন্তু এগুলো মানসম্মত না হওয়ায় সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছি। এই প্রযোজনা সংস্থার কাছ থেকে কোনো টাকা আমি নেইনি। ক্ষুব্ধ শাকিব বলেন, ‘আমি আর কখনো শাপলা মিডিয়ার ছবিতে অভিনয় করব না।’

এমন বিবৃতি দেওয়ার পর আবার শাপলার ছবিতে শাকিবের অভিনয় করার বিষয় সম্পর্কে গতকাল শাকিবের কাছে জানতে চাইলে কলকাতা থেকে মুঠোফোনে তিনি বলেন, এই ছবির গল্প ভালো লাগায় এবং ছবির পরিচালক শাহীন সুমন বার বার অনুরোধ করায় শাপলার এই ছবিটিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিতে পারলাম না, মানে শাপলার ছবিতে অভিনয় না করার কথা রাখতে পারিনি। আসলে দেশীয় চলচ্চিত্রের উন্নতির স্বার্থেই একটি মানসম্মত গল্প পাওয়ায় আগের দেওয়া কথা থেকে আমাকে সরে আসতে হলো।

বন্ধুদের সাথে লাইক ও শেয়ার করতে পারো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও

বিজ্ঞাপন




বিজ্ঞাপন

Copyright © Education News 2018.
Design & Developed BY M/S PRINCE ENTERPRISE