মঙ্গলবার, ২১ Aug ২০১৮, ১০:০২ pm

ভুল তথ্য দিয়ে শিক্ষার্থীদের বিভ্রান্ত করা হচ্ছে : লিপি ওসমান

ভুল তথ্য দিয়ে শিক্ষার্থীদের বিভ্রান্ত করা হচ্ছে : লিপি ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিনী ও জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান সালমা ওসমান লিপি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, ভুল তথ্য দিয়ে তোমাদের বিভ্রান্ত করা হচ্ছে।

তোমরা সঠিক ভাবে গড়ে উঠতে না পারলে সামাজিক ভাবে প্রভাব পড়বে। ফেইসবুকে মিথ্যা অপপ্রচার করে শিক্ষার্থীদের বিপথে নেয়ার চেষ্টা করেছিল। স্বাধীন দেশে জামায়াত শিবির বাদে যে যার মতো দল করুক ।

বুধবার (৮ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বঙ্গমাতা ফজিলাতুন্নেছার মুজিবের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার হোসনে আরা বেগম।
লিপি ওসমান আরো বলেন, আমাদের মন-মানসিকতার পরিবর্তন না হলে স্কুল-কলেজ,রাস্তা-ঘাটের উন্নয়ন করেও সফলতা আসবেনা। শিক্ষার্থীরা তোমরাই আমাদের আশা ভরসা, তোমরা ধবংস হয়ে যাবে তা আমরা মেনে নিতে পারবোনা। কাজেই সববিষয়েই বিবেক খাটাতে হবে।

বঙ্গমাতা ফজিলাতুন্নেছার মুজিব এর ৮৮ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠানে দোয়া ও প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়। এবং সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তি এবং বয়স্ক ও বিধবাদের মাঝে ভাতা বই বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস, বক্তাবলী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান শওকত আলী, এনায়েতনগর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান, ফতুল্লা ইউপি চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস, নারায়ণগঞ্জ কর্মাস কলেজের অধ্যক্ষ প্রফেসর শিরীন বেগম, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইসরাত জাহান স্মৃতি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুরাইয়া আশরাফি, সমাজসেবা অফিসার ফিরোজ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বন্ধুদের সাথে লাইক ও শেয়ার করতে পারো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

লাইভ ভিডিও

বিজ্ঞাপন




বিজ্ঞাপন

Copyright © Education News 2018.
Design & Developed BY M/S PRINCE ENTERPRISE