রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ১২:৫৬ অপরাহ্ন

বিজ্ঞাপন :
বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : ০১৯৭৭ ৫ ৯৯৯ ৮১, ০১৯৭৭ ৫ ৯৯৯ ৮২ ।  বিজ্ঞাপন দিন ই-মেইলে, পেমেন্ট করুন বিকাশে। বিকাশ (পারসোনাল) : ০১৯১২ ৩০ ৫০ ১৯, ই-মেইল : likhon199947@gmail.com
সংবাদ শিরোনাম :
৪২ হাজার বছর আগে মৃত ঘোড়া থেকে বের হচ্ছে তাজা রক্ত ‘আমার পিতা শেখ মুজিব’ উৎসব কারক চেনার সহজ উপায় যে ৪ আমলে রমজান মাস সাজাতে বলেছেন বিশ্বনবি ১২ দিন ধীরগতির সম্মুখীন হতে পারে ইন্টারনেট গ্রাহকগণ মালিবাগ কাঁচাবাজারে আগুন ‘মমতাময় নারায়ণগঞ্জ’ প্রকল্পের পক্ষ থেকে শিক্ষার্থীদের প্যালিয়েটিভ কেয়ার বিষয়ক ধারণা প্রদান মুজিবনগর সরকার স্বাধীনতা যুদ্ধকে সুশৃঙ্খল করেছিল ঢাকা মেট্রোর চমক : থিম সংয়েই ১০০ দিনে চিকিৎসকদের উপস্থিতি ৮৪ ভাগে উন্নীত বিব্রত হাইকোর্ট : শাবানের চাঁদ ও শবে বরাত নিয়ে সুলেজমানিয়া মসজিদ রঙিন করেছে বসনিয়াকে ট্রাকচাপায় সড়কেই প্রাণ গেল প্রধান শিক্ষকের চিরকুটের গান : নুসরাতের জন্য বিশ্বমানের শিক্ষা বাস্তবায়নে প্রাথমিকে ১০ পদক্ষেপ
নবীর যে রেকর্ডটি নেই ক্রিকেট ইতিহাসের অন্য কারও

নবীর যে রেকর্ডটি নেই ক্রিকেট ইতিহাসের অন্য কারও

Afghan cricketer Mohammad Nabi celebrates the dismissal of Bangladesh cricketer Shakib Al Hasan during the second One Day International (ODI) cricket match between Bangladesh and Afghanistan at the Sher-e-Bangla National Cricket Stadium in Dhaka on September 28, 2016. / AFP / - (Photo credit should read -/AFP/Getty Images)

ক্রিকেট ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে অনন্য এক রেকর্ডে নাম লিখিয়েছেন মোহাম্মদ নবী। দেশের শততম ওয়ানডেতে অংশ নিয়ে বিশ্বরেকর্ড গড়েছেন আফগানিস্তানের এই অলরাউন্ডার।

আজ আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডে খেলতে নেমে এই রেকর্ড গড়েছেন নবী। এটি ছিল আফগানিস্তানের ইতিহাসের শততম ওয়ানডে, নবীরও। অর্থাৎ ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে শুরু থেকে দেশের শততম ওয়ানডে ম্যাচ পর্যন্ত খেলার গৌরব অর্জন করেছেন নবী।

বাংলাদেশের হয়ে এই রেকর্ডটি বর্তমান প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুুর দখলে। দেশের প্রথম ১৯ ওয়ানডেতে টানা খেলেছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Education News.
Design & Developed BY M/S PRINCE ENTERPRISE