কামার আহমাদ সাইমনের নতুন ছবি ‘নীল মুকুট’; মুক্তি পাচ্ছে ২৭ মার্চ

ফুল-পাতার ব্যাকগ্রাউন্ড নীল স্কিমে পোস্টারজুড়ে একটা নারী মুখ আর তার উজ্জ্বল আকুল দুটো চোখ, দৃষ্টি বহুদূর। গত সপ্তাহে মুক্তি পেয়েছে কামার আহমাদ সাইমনের নতুন ছবি ‘নীল মুকুট’ সিনেমার পোস্টার। এর আগে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায় ‘নীল মুকুট’। এবার ছবির মুক্তির তারিখ ঘোষণা করলেন পরিচালক। আগামী ২৭ মার্চ মুক্তি পাচ্ছে কামার আহমাদ সাইমনের নতুন ছবি ‘নীল মুকুট’।

কামার আহমাদ সাইমন বলেন, “সিনেমাটির পাবলিসিটি পার্টনার হিসেবে যুক্ত হয়েছে প্রকাশনা সংস্থা বাতিঘর। এখন ঢাকাসহ চট্টগ্রাম ও সিলেটের বাতিঘর প্রকাশনায় পাওয়া যাচ্ছে ‘শুনতে কি পাও’ ও ‘নীল মুকুট’ দুটি ছবিরই পোস্টার। সিনেমাটি এখন দেখার পালা।”

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘নীল মুকুট’ মুক্তির বিষয়ে জানিয়েছিলেন কামার। কামারের ভাষায় ‘নীল মুকুট’ তার অপরিকল্পিত ছবি, এখন পর্যন্ত ছবির বিষয় নিয়ে কোথাও মুখ খোলেননি তিনি। শুধু জানিয়েছিলেন, প্লেনের ভেতর থেকে একটা কান্না শুনে এই ছবির আইডিয়া তার মাথায় আসে।

লোকার্ণোর ওপেন ডোর্সের শ্রেষ্ঠ পুরস্কার ও আর্তে ইন্টারন্যাশনাল পুরস্কার বিজয়ী কামারের জলত্রয়ীর দ্বিতীয় ছবি ‘অন্যদিন’ আর বার্লিনালের ডব্লিউসিএফ বিজয়ী ছবি ‘শিকলবাহা’র ফাঁকে ফাঁকে শেষ করেছেন ‘নীল মুকুট’ সিনেমার কাজ। ছবিটির পরিবেশনায় আছে ‘কোয়াইট অন সেট প্রোডাকশন’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here