এন্ড্রু কিশোরের বড় দিনের গান ‘কাছে তুমি আছো বলে তাই’

দেশবরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর এখন সিঙ্গাপুরে চিকিৎসাধীন। ক্যানসারের চিকিৎসা চলছে তার। কিন্তু অসুস্থ হওয়ার আগেই নতুন বেশকিছু গানে কণ্ঠ দিয়েছিলেন তিনি। সেগুলো থেকেই বড়দিন উপলক্ষে প্রকাশ হলো নতুন গান ‘কাছে তুমি আছো বলে তাই’।

‘ফেলে আসা পথে মায়া, ডাকে যদি আলো ছায়া, কেনো তুমি ফিরে তাকাও, ও সামনে দেখো কতো আশা, বলছি শোনো ভালোবাসা, চলো যাই দূরে কোথায়’ এমনই কথার গানটি লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন তমাল চক্রবর্তী।

বড়দিন উপলক্ষে গ্রিব্স মিউজিকের ব্যানারে বুধবার বিকেলে ভিডিওসহ গানটি প্রকাশ পেয়েছে। এই গানটিতে এন্ড্রু কিশোরের সহশিল্পী সুমাইয়া। গানটির দারুণ একটি ভিডিও নির্মাণ করেছেন অনুরাগ পতি। নতুন এই গানটি এরই মধ্যে যারা শুনেছেন তারা সবাই প্রশংসা করছেন।

এর আগে গত ২২ নভেম্বর এন্ড্রু কিশোরের গাওয়া একটি বড় দিনের গান প্রকাশিত হয়। গানটির নাম ‘বেৎলেহেমে গোয়াল ঘরে’। গানটি লিখেছেন ও সুর করেছেন লিটন অধিকারী। অনলি খ্রীষ্ট সংগীত নামের একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় গানটি।

দর্শক-শ্রোতারা যখন এন্ড্রু কিশোরের বড় দিনের গান শুনছেন। তখন তার বড়দিন (২৫ ডিসেম্বর) কাটছে ক্যান্সারের সঙ্গে লড়াই করে।

আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। অসুস্থ অবস্থায় গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছেড়েছিলেন তিনি। গত ১১ সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ক্যান্সারের চিকিৎসা নিচ্ছেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর।

এ পর্যন্ত তার ৪টি সাইকেলে ১৬টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে। ২টি সাইকেলে আরও ৮টি কেমোথেরাপি দেওয়া হবে তাকে। মঙ্গলবার পঞ্চম সাইকেলের দ্বিতীয় কেমোথেরাপিটি নিয়েছেন তিনি। বড়দিনে এন্ড্রু কিশোরের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here