মঙ্গলবার, ২১ Aug ২০১৮, ১০:০৩ pm

ই-সেবা সম্প্রসারণে সোনালী ব্যাংক ও বিজনেস অটোমেশনের সমঝোতা

ই-সেবা সম্প্রসারণে সোনালী ব্যাংক ও বিজনেস অটোমেশনের সমঝোতা

ই-সার্ভিসের আওতায় ব্যাংকিং কার্যক্রমের সম্প্রসারণ, সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিতের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড ও বিজনেস অটোমেশন লিমিটেডের মধ্যে বুধবার সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সোনালী ব্যাংক লিমিটেড রাষ্ট্রীয় মালিকানাধীন ট্রেজারি কার্যক্রম পরিচালনাকারী বাণিজ্যিক ব্যাংক। সামাজিক দায়বদ্ধতায় প্রতিশ্রুতিশীল এই ব্যাংকটি দেশ ও দেশের বাহিরে সর্বমোট ১২১২টি শাখার বিস্তৃত নেটওয়ার্কসহ ৬৪৭টি করেসপন্ডেন্ট রিলেশনশিপের মাধ্যমে ব্যাংকিং সেবা কার্যক্রম পরিচালনা করে আসছে।

বিজনেস অটোমেশন লিমিটেড ই-সেবা প্রক্রিয়ায় ওয়ান স্টপ সার্ভিসের মাধ্যমে সেবা দিয়ে আসছে। ধর্মবিষয়ক মন্ত্রাণালয়ের হজের সামগ্রিক কার্যক্রম, বিইজেডএ, হাইটেক পার্ক, বিসিএসআইআর, বিটিআরসি ও বেসিস ইতোমধ্যে বিজনেস অটোমেশন লিমিটেডের ওয়ান স্টপ সার্ভিস সিস্টেম ব্যবহার করে আসছে।

রাষ্ট্রীয় সেবায় ৮ হাজার কোটি টাকার লেনদেনের অভিজ্ঞতা রয়েছে বিজনেস অটোমেশনের ওয়ান স্টপ সার্ভিস প্লাটফর্ম সিস্টেমের। আজকের সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে আরও এক ধাপ এগিয়ে যাবে বিজনেস অটোমেশন লি:।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সোনালী ব্যাংক লিমিটেডের সিইও অ্যান্ড এমডি (অতিরিক্ত দায়িত্বে) কামরুজ্জামান চৌধুরী, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এ,কে,এম সাজেদুর রহমান খান, পরিতোষ কুমার তরুয়া, মো. এবনুজ জাহান, প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজারা এবং বিজনেস অটোমেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল হাসান, পরিচালক শোয়েব আহমেদ মাসুদ, ও জাকির আহমেদ।

সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে চিফ ফিন্যান্সিয়াল অফিসার সুভাষ চন্দ্র দাস ও বিজনেস অটোমেশন লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল হাসান।

বন্ধুদের সাথে লাইক ও শেয়ার করতে পারো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

লাইভ ভিডিও

বিজ্ঞাপন




বিজ্ঞাপন

Copyright © Education News 2018.
Design & Developed BY M/S PRINCE ENTERPRISE